1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ।

  • Update Time : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৫ বার পড়া হয়েছে

বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটে ২৯১ রান সংগ্রহ করে দিন শেষ করেছে সফরকারি জিম্বাবুয়ে। বিসিবি একাদশের শাহাদাত হোসেন নিয়েছেন সর্বোচ্চ ৩টি এবং অধিনায়ক আল-আমিনের শিকার হয় দুটি উইকেট।

দুই দিনের প্রস্তুতি ম্যাচে সকালে বিকেএসপিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিল সফরকারিরা। জিম্বাবুয়ের দাপুটে ব্যাটিংয়ে যখন উইকেট খরায় ভুগছিল বিসিবি একাদশ তখনই দলের হয়ে প্রথম সাফল্য এনে দেন অধিনায়ক আল আমিন জুনিয়র। উইকেট রক্ষককে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে প্রিন্স মাসভাউরের ব্যাট থেকে আসে ৪৫ রান। জিম্বাবুয়ে শিবিরের মূল আঘাতটা হেনেছেন অনূর্ধ্ব-১৯ দলের অলরাউন্ডার শাহাদাত হোসেন। তিনি মূলত ব্যাটসম্যান হলেও অফস্পিনটাও খারাপ করেন না। তার ঘূর্ণিতে লণ্ডভণ্ড হয়ে যায় সফরকারিদের ঘোচানো ইনিংস। ৮ ওভারে ১৬ রান দিয়ে তিনি ৩টি উইকেট শিকার করেন।

বিসিবি একাদশের একের পর এক আঘাতেও একপাশ আগলে রেখে এগিয়ে যেতে থাকেন ওপেনিংয়ে নামা কেভিন কাসুজা। ৫৬.৬ ওভারের সময় দলীয় ১৭৭ রানের মাথায় পারভেজ হোসেন ইমনের রান আউটের ফাঁদে পড়ে ক্রিজ ছাড়তে হয় কাসুজাকে। তবে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৭০ রান। যার মধ্যে চারের মার ছিল ১২টি। কাসুজার বিদায়ের পর মনে হয়েছিল ২০০ এর নিচেই অলআউট হয়ে যাবে এরভিনের দল। কিন্তু কার্ল মুম্বা ও এনস্লে এনল্ডভুর অষ্টম জুটিতে ভিত গড়ে সফরকারিরা। এই জুটি থেকে আসে অনবদ্য ৬৫ রান।

ফলে ৩ উইকেট হাতে রেখেই দিনের নির্ধারিত ওভার শেষ করে মাঠ ছাড়ে জিম্বাবুয়ে দল।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD