1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

জননেত্রী শেখ হাসিনার কোভিড-১৯ করোনাভাইরাস প্রতিরোধ ব্যাবস্থার প্রশাংসয় প্রিন্স চার্লস।

  • Update Time : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৬০৫ বার পড়া হয়েছে

সারা পৃথিবী জুড়ে নভেল কোভিড-১৯ করোনাভাইরাস থেকে দ্রুত আরোগ্য কামনা করে চিঠি লেখায় ওয়েলসের যুবরাজ প্রিন্স চার্লস প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন।

গতকাল সোমবার ৬ এপ্রিল বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে লেখা এক চিঠিতে প্রিন্স চার্লস বলেন ”আপনার অত্যন্ত সদয় উদ্বেগের পত্রটি এবং এই প্রাণঘাতী ভাইরাস থেকে আমার আরোগ্য কামনায় আপনার শুভেচ্ছা আমাকে দারুণভাবে স্পর্শ করেছে।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, চিঠিতে প্রিন্স চার্লস প্রধানমন্ত্রীকে জানিয়েছেন তিনি এখন অনেক ভালো আছেন।

প্রিন্স চার্লস বলেছেন আমি এখন অনেক ভালো আছি এবং আমি জানি আপনি কতটা ব্যস্ত। এ ব্যস্ততার মধ্যে আপনি আমাকে চিঠি লেখার জন্য আপনার প্রতি আমি কৃতজ্ঞ।

চিঠিতে বাংলাদেশে প্রাণঘাতী করোনাভাইরাস দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপের ভুয়সী প্রশংসা করেন প্রিন্স চার্লস।

মিঃ প্রিন্স চার্লস বলেন আমি এটা শুনে সবচেয়ে বেশি অভিভুত হয়েছি যে, আপনি এই মারাত্মক রোগের প্রাদুর্ভাব প্রাথমিক পর্যায়ে কীভাবে আটকে রাখতে সক্ষম হয়েছেন এবং বাংলাদেশের মৃত্যুর সংখ্যাটি আটকে রেখেছেন।

এ সংকটময় সময়ে যুক্তরাজ্যে ইংল্যান্ডের এশিয়া প্রবাসীরা একে অপরকে সাহায্য করতে কীভাবে একসঙ্গে কাজ করছেন সেটা উল্লেখ করেন প্রিন্স চার্লস।

বৃটিশ এশিয়দের মধ্যে অনেকেই কোভিড-১৯ সংকট মোকাবিলায় জাতীয় স্বাস্থ্য সেবাতে (ন্যাশনাল হেলথ সার্ভিস) কাজ করছেন। তারা একে অপরকে এবং বৃহত্তর সম্প্রদায়কে বিশেষ করে ধর্মীয়ভাবে বিশ্বাসী মন্দির, মসজিদ এবং গুরুদয়ারা সমন্বিতভাবে চেষ্টা করছেন।

প্রিন্স চার্লস জলবায়ু পরিবর্তন ইস্যুতে বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করার গভীর আগ্রহ প্রকাশ করে বলেন, আমি প্রার্থনা করি যে বিশ্বসংকট চলে গেলে আমরা জৈব অর্থনীতির বলয় তৈরির মাধ্যমে জলবায়ু পরিবর্তন মোকাবিলার মতো জরুরি কাজে আমাদের অঙ্গীকার নতুন করে এগিয়ে নিয়ে যাবো, যা প্রকৃতি ও কমিউনিটি গুলোকে এর কেন্দ্রে নিয়ে আসবে এবং পৃথিবীতে একটি নিরাপদ স্থান হিসেবে গড়ে তোলায় সক্ষম হবে।

এর আগে গত ২৮ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক চিঠিতে প্রিন্স চার্লস কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ায় গভীর সহমর্র্মিতা প্রকাশ করেছিলেন।

চিঠিতে তিনি বলেছিলেন, নোভেল করোনাভাইরাসের বিস্তার এবং এর পরবর্তী পরিস্থিতি রোধে লড়াইয়ে বাংলাদেশ যুক্তরাজ্যের প্রবাসীদের সঙ্গে কাজ করতে প্রস্তুত।

শেখ হাসিনা তার চিঠিতে প্রিন্স চার্লসকে বাংলাদেশ কোভিড-১৯ ভাইরাস পরিস্থিতি এবং প্রাণঘাতী এ ভাইরাস থেকে দেশের জনগণকে রক্ষায় প্রতিরোধ মূলক কী ব্যবস্থা নেওয়া হয়েছে তা জানিয়েছিলেন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

One response to “জননেত্রী শেখ হাসিনার কোভিড-১৯ করোনাভাইরাস প্রতিরোধ ব্যাবস্থার প্রশাংসয় প্রিন্স চার্লস।”

  1. Shah alam says:

    So many thanks mr Prince Charles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD