1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

২৪ ঘন্টায় ৩ ঘন্টা ঘুমান আর ২১ ঘন্টা জনগণের জন্য জাগ্রত জননেত্রী শেখ হাসিনা।

  • Update Time : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১১৬৪ বার পড়া হয়েছে

কোভিড-১৯ করোনাভাইরাস নিয়ন্ত্রন সারা বিশ্বের কাছে প্রশাংসা অর্জন করায় বিশেষ করে ফোর্বাস ম্যাগাজিনে বিশ্বে আটজন নারী নেতৃত্ব স্থান করে নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা, তার এ ঐতিহাসিক প্রশাংসা প্রপ্তির জন্য, BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক শুভেচ্ছাও অভিনন্দন জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা কে।

দেশের ১৭কোটি মানুষ যখন ঘুমিয়ে পড়েন তখনও একজন নারী সারাদিন মহা ব্যস্ততার পরও ঘুমিয়ে যাওয়া ১৭কোটি মানুষের ভাগ্য পরিবর্তনের পরিকল্পনা করতে থাকেন।যে বয়সে একজন নারীর সেবা করার পিছনে ২/৩জন লোকের প্রয়োজন হয় সে বয়সে তিনি ১৭কোটি মানুষের সেবা করে যাচ্ছেন।

আমি পৃথিবীর সবচেয়ে পরিশ্রমী ও সৎ নারী প্রধানমন্ত্রী ৭০+ বয়সী শেখ হাসিনার কথাই বলছি।তিনি পৃথিবীর এমন এক লোভী,হিংসুক ও দূর্নীতিবাজ জাতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, যাকে আমরা স্রোতের বিপরীতে নৌকা চালিয়ে পৃথিবীর সবচেয়ে বিপদজনক সমুদ্র পথ বারমুডা ট্রায়াঙ্গল অতিক্রম করার সাথেই তুলনা করতে পারি।তিনি খুব ভালকরেই জানেন,যে জাতি বঙ্গবন্ধুর মত নেতাকে স্বাধীনতা এনে দেওয়ার পরও হত্যা করতে পারে,সে জাতিকে যদি তিনি আমেরিকার চেয়েও সুখী সমৃদ্ধ দেশ উপহার দেন,তবুও তাকেও যেকোন সময় সুযোগ পেলেই হত্যা করে ফেলবে।

তা জানা সত্বেও তিনি নিরলস ভাবেদেশ ও জাতির কল্যানে নিবেদিত হয়ে কাজ করছেন। ইতিমধ্যে তিনি (শেখ হাসিনা) ১৯ বার হত্যাচেষ্টায় আক্রমন হয়েছেন, সরাসরি আল্লাহ্ নিজে তাকে রক্ষা করেছেন। কিন্তু আশ্চর্যের বিষয় হচ্ছে,মাননীয় প্রধানমন্ত্রী এসব জেনেও তার জীবনকে উৎসর্গ করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন এই জাতিকে একটি সুখী, সমৃদ্ধ উন্নত দেশ উপহার দেওয়ার জন্য।একজন মা যেমন তার সন্তানকে সেবার বিনিময়ে কোন বিনিময় চাইনা, তেমনি মাননীয় প্রধানমন্ত্রীও নিঃস্বার্থভাবে এই জাতির সেবা করে যাচ্ছেন।

তার সেবাযত্নে বাংলাদেশ মাত্র ১০বছরে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। ভয়াবহ করোনা ভাইরাস না আসলে, দেশের চলমান মেগাপ্রকল্পগুলোর কাজ শেষ হলে আগামী ৫থেকে ১০বছরে বাংলাদেশ পৃথিবীর অন্যতম সুখী সমৃদ্ধ দেশে পরিনত হতো।

চলমান বিশ্ব মহামন্দায় বিশ্ব অর্থনীতি লন্ডভন্ড হওয়ার ফলে বাংলাদেশের অগ্রগতি সাময়িক শ্লথ হয়ে গেলেও আমাদের দৃঢ় বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে করোনা মোকাবেলা করে সফল বিশ্বের ৫টি দেশের একটি হবে বাংলাদেশ ইনশাআল্লাহ।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD