1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

সাবেক ছাত্রনেতা, সদস্য,ধর্ম বিষয়ক উপকমিটি,BOBPL সভাপতি কেন্দ্রীয় কমিটি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনেেের সকল নেতা নেতৃবৃন্দ।

  • Update Time : রবিবার, ১০ মে, ২০২০
  • ১৩২ বার পড়া হয়েছে

শুভেচ্ছা অভিনন্দন বিপ্লবী ছাত্রনেতা, সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটি, সভাপতি বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক, ALHAJ SHAIKE MD FAZLUL HAQUE. শেখ ভাই।

একজন প্রতিবাদী সাবেক ছাত্রনেতা ও জনপ্রিয় সমাজকর্মী উদীয়মান সামাজিক ব্যক্তিত্ব অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর বিপ্লবী বাংলার এক সত্য ও ন্যায়নিষ্টা জনপ্রিয় ছাত্রনেতা এবং সমাজকর্মী। যিনি কাজ করছেন ইতিবাচক পরিবর্তনের জন্য।

বৃহত্তর ফরিদপুর সহ সারা বাংলাদেশে বঙ্গবন্ধুর আদর্শের এবংস্বাধীনতার চেতনায় বিশ্বাসী ও ছাত্ররাজনীতির অকুতোভয় বেড়ে উঠা প্রতিবাদী এক সাবেক ছাত্রনেতা, সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটি, সভাপতি বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ, আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক, দুর্নীতিবাজ,লুটপাট,চাঁদাবাজ, ঘুষখোর, অত্যাচারীদের বিরুদ্ধে সব সময় রাজপথে সক্রিয় থেকেই প্রগতিশীল, ছাত্রজনতার প্রিয় মুখে পরিনত হয়ছেন বজ্রকন্ঠের এই প্রতিবাদী সাবেক ছাত্রনেতা। ঘুণে ধরা সমাজ কে চরম ভাবে আঘাত করা এই সাবেক ছাত্রনেতা ছুটে গিয়েছেন মানুষের প্রতিটি মানবিক কাজে। জোরালো কাজ করেছেন রক্ত নিয়ে, সন্ত্রাস মাদক ও চাঁদাবাজের বিরুদ্ধে।

গত এক দশকের রাজনৈতিক জীবনে আমার, আপনার আর আমাদের অধিকার আদায়ের জন্য অজস্র আন্দোলন সংগ্রাম করে রাজপথ থেকে বেড়ে উঠা এই সাবেক ছাত্রনেতৃত্ব শত বাধা মোকাবেলা করে বারবার গণমানুষের অধিকার আদায়ের জন্য রক্ত দিয়েছেন।ক্ষতিগ্রস্ত হয়েছেন। শত কঠিন বাধার সম্মুক্ষীন হয়েছেন কিন্তু অন্যায়ের বিরুদ্ধে বজ্র কন্ঠে কথা বলতে কখনোই ভয় পাননি সময়ের এই সাহসী রাজপথ কাপানো নেতা।

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী অনলাইন ও সামাজিক সংগঠন ,, বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী ও সংগ্রামী সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক কে দেশ ও দেশের বাহিরে থাকা সকল মুজিব সৈনিকদের পক্ষথেকে লাল গোপাল ও রক্তিম শুভেচ্ছা।

জেলা, উপজেলা,পৌর, ইউনিয়ন, ওয়াড, এবং ও জাতীয় পর্যায়ের অসংখ্য সংগঠনের সাথে সরাসরি ও পরক্ষোভাবে যুক্ত এই দক্ষ সংগঠক সারাদেশে অসংখ্য ভক্ত শুভাকাঙ্খী তৈরি করেছেন নিজের মেধা, মনন,নেতৃত্বের যোগ্যতা, সৃজনশীলতা ও মানবিকতা ভালোবাসা দিয়ে।

শিক্ষাবান্ধব এই মানবিক সাবেক ছাত্রনেতা শিক্ষানুরাগী মেধাবী ছাত্রনেতা বর্তমানে সমাজের অনেক গরীব অসহায় ছাত্র ছাত্রীদের লেখাপড়া চালিয়ে যেতে,আর্থীক সাহায্য সহযোগিতা ছারা বিভিন্ন প্রনাদোনা দিয়ে যাচ্ছেন। তার রয়েছে সাহিত্য চর্চা ও লেখালেখিতে প্রবল আগ্রহ এ কারনে হাতে নিয়েছেন বেশ কিছু রাজনৈতিক, সামাজিক বই লেখার কাজ।

বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে তুমুল জনপ্রিয় এই সাবেক ছাত্রনেতা, রাজনীতি ছাড়া ও সামাজিক, সাংস্কৃতিক, ও ধর্মীয় কর্মকান্ডে যুক্ত থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার সকল কাজ সমথর্ন যুগিয়ে সাহসীকতার পরিচয় দিচ্ছেন।

তরুণ প্রজন্ম কে ইতিবাচক কাজে সম্পৃক্ত করতে দারুণ ভাবে প্রভাবিত করেছেন এই রাজনৈতিকব্যক্তিত্ব। তৈরি করেছেন আমার মত অসংখ্য রাজনৈতিক ও সমাজকর্মী। যারা কাজ করে চলেছেন স্বাধীনতার পক্ষে থেকে দেশ মা মাটি ও মানুষের জন্যে।

তাই সমাজের ক্রান্তিকালে আমাদের প্রচুর আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক দরকার।যিনি ন্যায়ের পথে অবিচল এবং অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে, প্রতিবাদ করতে,মজলুম মানুষের পাশে দাড়াতে যাদের বুকে বিন্দুমাত্র ভয় কম্পন ধরেনা।

যারা একা লড়াই করে ইতিহাস গড়ে
তাদের পায়ের ছাপ থেকে সৃষ্টি সৃৃষ্টিন্তর।

শুভ কামনা জানাচ্ছি ভাই আপনার জন্য এবং আপনার নেতৃত্ব কে আর গতিশীল ও শক্তিশালী হোক এ প্রার্থনা রইল।

শুভ কামনায় কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ

প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন সকল জেলা কমিটির নেতৃত্বের।

সার্বিক সহযোগিতা ও শুভেচ্ছা ও শুভকামনা বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় নেতা নেতৃত্বসহ সকল বিভাগ, মহানগর, জেলা, উপজেলা,পৌর, ইউনিয়ন ও কলেজ কমিটির সংগ্রামী সাথী ভাই বোন বন্ধুগন।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয়তু জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ চিরজীবী হোক আল্লাহ্ হাফেজ।

তারুণ্যের বন্যায়, ভেসে যাবে অন্যায়।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD