1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ত্রান সামগ্রী ও নগদ অর্থ প্রকৃত অসহায় গরীব মানুষের মধ্যে বন্টন করা হয় তার জন্য গণমাধ্যমকে প্রতিক্রিয়া BOBPL কেন্দ্রীয় সভাপতির।

  • Update Time : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

বিশ্ব জুরে ২১৩ দেশ বা অঞ্চলে ছরিয়ে পরা নোভেল কভিড-১৯ করোনাভাইরাসের করাণে বাংলাদেশের খেটে খাওয়া অসহায় মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত সরকারি ত্রান সামগ্রী ও নগদ অর্থ সুষম ভাবে ঠিক যারা পাওয়ার উপযুক্ত গরিব অসহায়দের মাঝে বন্টন করা হয় তার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক, সভাপতি( BOBPL) বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

স্টাফ রিপোর্টারঃ
করোনাভাইরাস প্রার্দুভাবে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুঃস্থ মানুুষ যাতে সাধারণ বেঁচে থাকতে পারে এজন্য জননেেত্রী শেখ হাসিনার সরকার ব্যাপকভাবে খাদ্য ও নগদ অর্থ সহায়তা বিভিন্ন প্যাকেজ ঘোষণা দিয়েছেন।কিন্তু কিছু লোভী ও অসৎ জনপ্রতিনিধিদের কারণে সরকারের এ মহা পরিকল্পনা ও কল্যানমূলক কাজ তার সফলতার মুখ দেখতে পারছেনা।
তাই সম্পৃক্তদের স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের অনুরোধ জানিয়ে সাবেক ছাত্রনেতা, সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, সভাপতি, বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগের কেন্দ্রীয় কমিটি,

আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক গণমাধ্যমকে জানান, এ ক্রান্তিলগ্নে আমি বাংলাদেশ আওয়ামী লীগের নীতিনির্ধারকদের সুদৃষ্টি কামনা করছি,এবং যাতে হতদরিদ্রদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে উপহার সামগ্রী ও নগদ অর্থ সঠিকভাবে বিতরণ হয় সেদিকে খেয়াল রাখার জন্য। বিভিন্ন পত্রিকার রিপোর্ট অনুযায়ী বেশ কিছু সংসদ সদস্য, মেয়র, চেয়ারম্যান, কাউন্সিলর ও ইউপি মেম্বাররা অনৈতিক কাজে জড়িয়ে পড়ছেন। যা গণমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। স্পেশাল ব্রাঞ্চ, এনএসআই, ডিজিএফআই ও দুদকের মাধ্যমে তদন্ত করে অনিয়মকারীদের অতি দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের ব্যবস্থা করতে বঙ্গবন্ধুরকন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আপার কাছে (BOBPL) প্রতিটি সদস্যের প্রাণের জোড়ালো দাবী জানাই।


বর্তমানে মাঠ পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ত্যাগী ও সৎ নেতাকর্মীদের কাছে এসে হতদরিদ্র ও নিরীহ মানুষরা দুঃখ কষ্টের কথা বলে থাকেন। হাজার হাজার নেতা-কর্মীদের ত্যাগ ও শ্রমের মাধ্যমে আজ বাংলাদেশ আওয়ামী লীগ দেশের ক্ষমতায়। অনেকেই আজ দলের ক্ষমতা কাজে লাগিয়ে অনেক বড় বড় মন্ত্রী, এমপি, বড় নেতা বা বড় ব্যবসায়ী হয়েছেন কিন্ত তৃণমূল নেতা-কর্মীদের মূল্যায়ণের পরিস্থিতি আজও সেভাবে প্রতিষ্ঠিত হয়নি। অতি দুঃখের সাথে বলতে হয় বর্তমান সংকটময় সময়ে জনপ্রতিনিধিরা ত্রাণ দেয়ার ক্ষেত্রে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেরকে ডাকেন না বা সম্পৃক্ত করেন না। তাদের পরিবারের সদস্য বা আত্মীয়স্বজনকে দিয়ে সকল কাজ করছেন বা প্রয়োজনে তাদের নামই আবার হতদরিদ্রদের তালিকায় বসিয়ে দিচ্ছেন।
সুবিধাভোগী বা হাইব্রীডরা সুসময়ের বন্ধু, দলের দুঃসময়ে তাদের পাওয়া যাবেনা। আওয়ামী লীগের ভাবমূর্তি ও সম্মান ক্ষুন্ন করে ও দলীয় সাংগঠনিক ত্যাগী নেতাদের ভিতরে বিশৃঙ্খলা ঘটিয়ে পিছন থেকে সরে যাবে।

এভাবে চলতে থাকলে দল সাংগঠনিকভাবে দূর্বল হয়ে যেতে পারে এবং উপেক্ষিত নেতা-কর্মীরা বর্তমানে যারা সরকারি ত্রাণ দিতে পারছেনা তারা ভোটের সময় ঘরে ঘরে গিয়ে কিভাবে ভোট চাইবে সেটা খুব ভাবনার বিষয়। তাই বিষয়গুলো সদয় বিবেচনায় নিতে দলের নিতীর্ধারণ মহলের সদয় দৃষ্টি আকর্ষণ করার জন্য আমি বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD