1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় কমিটি কতৃক আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ।

  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ১৪৮ বার পড়া হয়েছে

ডেক্স রিপোর্টঃ- বর্তমান আওয়ামী লীগের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের বলিষ্ঠ উদ্যোগ দেশের সস্ত্রাস মাদক জঙ্গিবাদ সহ দেশের চলমান আইন শৃঙ্খলা রক্ষায় আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর পরিশ্রমে দেশে শান্তি স্থিতি বিরাজমান।

BOBPL এর পক্ষ থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ।

সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদের কারনে দেশবাসী চরম উৎকন্ঠা ও সমস্যার মধ্য দিয়ে অতিবাহিত হতে থাকলে সরকার এর বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করতে বাধ্য হয়।মাদকের কড়াল গ্রাসে কোমলমতি শিক্ষার্থীসহ যুব সমাজ ধ্বংসের পথে এবং এর পেছনে কলকাঠি নাড়ছিল মানুষরূপী কিছু হায়েনারা।তারা অর্থের লোভে ইয়াবা নামক মাদকদ্রব্য তুলে দিয়ে আমাদের ভবিষ্যৎ বংশধরকে বিপথে পরিচালিত করছে। যা সামগ্র জাতিকে ভাবিয়ে তুলছে।বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকার মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে এদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করতে বাধ্য হয়েছে। এ যুদ্ধে আইনশৃঙ্খলা বাহীনি জিরো টলারেন্স অবস্থান করছে এবং দেশবাসী সুফল ভোগ করতে শুরু করেছে।আইনশৃঙ্খলা বাহিনী অক্লান্ত পরিশ্রম করছে এবং এর সুফল ভোগ করছে দেশবাসী। তাদের সাহসীকতা,নিষ্ঠা এবং কর্মপ্রচেষ্টাকে অবশ্যই ধন্যবাদ জানাতে হয়।দেশবাসী তাদের প্রতি কৃতজ্ঞ।দেশবাসীর সাথে আমরা গভীরভাবে কৃতজ্ঞ।আমরা বিশ্বাস করি,যদি আইনশৃঙ্খলা বাহিনী তাদের কার্যক্রম অব্যাহত রাখেন,তবে দেশবাসী সুফল পেতে থাকবে।এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত কিছু কর্মকর্তাদের নাম উল্লেখ না করলেই নয়।তারা হচ্ছেন ডিএমপি কমিশনার র‍্যাবের মহাপরিচালক ডিএমপি’র ডিআইজি (সিটি,টিসি) জনাব মোঃ মনিরুল ইসলামকে।তারা তাদের স্ব-স্ব স্থানে যথাযথ ভূমিকা পালন করছেন বলেই মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নিয়ন্ত্রনে এসেছে।আমরা আশা করছি তাদের কার্যক্রম অব্যাহত রাখবেন এবং দেশবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হবেন।

আমাদের বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ পরিবার তাদের পাশাপাশি চলো চলো দেশবাসী এগিয়ে চলো আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করো,মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত দেশ গড়ো।নিজস্ব স্লোগান নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে কাজ করে আসছি।এর পাশাপাশি অন্যান্য সংগঠনগুলোকে এগিয়ে আসার জন্য আহবান করছি।আশা করছি তারা আমাদের সাথে একমত হয়ে সমাজ ও দেশ সেবায় আত্মনিয়োগ করবে।দেশের বিভিন্ন স্থানে যেসব সামাজিক সংগঠনগুলো রয়েছে তারাসহ দেশবাসী আমাদের মতো এগিয়ে এলে দেশ থেকে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল হবে এবং দেশ সম্মুখপানে এগিয়ে যাবে।সর্বশেষে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

ধন্যবাদন্তে মোঃ শেখ মোঃ ফজলুল হক,
সভাপতি বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

2 responses to “বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ কেন্দ্রীয় কমিটি কতৃক আইন শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ।”

  1. Ruhul amin says:

    ভালো লেগেছে। কপি করে শেয়ার করতে পারি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD