1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

যশোরেে সেনা সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগেে গ্রেপ্তার -১

  • Update Time : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৬৯ বার পড়া হয়েছে

এস এম সাইফুদ্দিন সালেহী
স্টাফ রিপোর্টার ঢাকা বিভাগ

প্রথমে ট্রেনে পরিচয় তার পর মোবাইল ও ফেইসবুক ম্যাসেঞ্জারে কথা বার্তার এক পর্যায় প্রেমের সম্পর্ক। এরপর নিজেকে সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে এক কলেজ শিক্ষার্থীর কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও ৫৭ হাজার টাকা মূল্যের ল্যাপটপ হজম করেছে রাব্বি। তবে পার পাননি রাব্বি ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) দপ্তরের একটি চৌকস টিম প্রতারক আলমগীর হোসেন ওরফে আশিকুর রহমান রাব্বি (২৭) করেছে। মঙ্গলবার প্রতারক রাব্বি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদী হাসানের আদালতে প্রতারনার কথা স্বীকার করে জবানবন্দিও দিয়েছেন। সবশেষে ঠাই হয়েছে যশোর কেন্দ্রীয় কারাগারে। রাব্বি ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর উপজেলার ছয়খাদা গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।
মঙ্গলবার ১১ আগষ্ট ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার আলমপুর গ্রামের বর্তমানে যশোর এমএম কলেজ দক্ষিণ গেট রুপরেখা ছাত্রী মেসে ভাড়াটিয়া হাবিবুর রহমানের মেয়ে হামিদা খাতুন (২১) সোমবার বিকেলে কোতয়ালি মডেল থানায় এ সংক্রান্ত একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, ৬ মাস পূর্বে ট্রেনে প্রতারক রাব্বির সাথে পরিচয়। তার পর মোবাইল,ফেইসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে প্রেমেজ সম্পর্ক গড়ে ওঠে। প্রতারক নিজেকে সেনা বাহিনীর ক্যাপ্টেন পরিচয় দেয় হামিদার কাছে। এরপর পহেলা জানুয়ারী সকাল সোয়া ১০ টায় উক্ত রুপরেখা ছাত্রী মেস থেকে পারিবারিক আর্থিক সমস্যা দেখিয়ে ধার স্বরুপ হামিদা খাতুনের কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও একদিন পর অফিসের জন্য প্রয়োজনের কথা বলে এইচপি ল্যাপটপ নিয়ে যায়। পরবর্তীতে রাব্বি তার কাছ থেকে ধার স্বরুপ নেওয়া নগদ টাকা ও ল্যাপটপ ফেরত না দিয়ে নানা তালবাহনা শুরু করে। হামিদা খাতুন বিষয়টি পিবিআই যশোর অফিসে অভিযোগ দায়ের করেন। পিবিআই অফিসের একটি চৌকস টিম সোমবার দিবাগত রাতে কোট চাঁদপুর এলাকা থেকে প্রতারক রাব্বিকে গ্রেফতার করে। পরে রাব্বির দখলে থাকা উক্ত ল্যাপটপ ও প্রতারনার কাজে ব্যবহৃত মোবাইল ফোন প্রতারক রাব্বি কর্তৃক সেনাবাহিনীর র‌্যাংক পরিহিত স্থির ছবি ও উদ্ধার করে। পিবিআইয়ের সহযোগীতায় হামিদা কোতয়ালি মডেল থানায় প্রতারক রাব্বির বিরদ্ধে মামলা দায়ের করেন। হামিদা খাতুন রাব্বির প্রতারনায় পড়ে নিজের গহনা বন্ধক রেখে ও কলেজের বেতন এবং ইন্টার্নির টাকাসহ নগদ ৮০ হাজার টাকা তুলে দেয়। পিবিআই চৌকস টিমের এসআই রেজোয়ান প্রতারক রাব্বিকে মঙ্গলবার ১১ আগষ্ট যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাসী হাসানের আদালতে সোপর্দ করলে সে প্রতারণার কথা স্বীকার করে জবানবন্দি প্রদান করেন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD