1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যায় যেমন সরাসরি জিয়া জরিত, ঠিক ২১ আগষ্ট হত্যায় তারেক রহমান সরাসরি জরিত মাননীয় প্রধানমন্ত্রী।

  • Update Time : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন: বঙ্গবন্ধু হত্যার পেছনে সরাসরি যুক্ত ছিল জিয়াউর রহমান। ওই ঘটনার আসল খলনায়ক জিয়া একে একে মুক্তিযাদ্ধের নায়কদের হত্যা করেছিলেন।

Nagad Banner
আর পরুন তাকের রহমান কি ভাবে ২১ আগষ্ট গ্রেনেড হামলার জন্য হুজি জঙ্গিগোষ্ঠীকে নিজের আয়েত্ব নেয়।

আজ রবিবার ২৩শে আগষ্ট বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ বাস্তবায়ন কমিটির আলোচনা সভায় গনভবন থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন মাননীয় প্রধানমন্ত্রী।

মাননীয় প্রধানমন্ত্রী বলেন- জিয়া বঙ্গবন্ধু এবং জাতীয় চার নেতাসহ মুক্তিযোদ্ধাদের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিল, পরে হত্যাকারীদের পুরস্কৃত করেছিল। ঠিক তেমনি খালেদা জিয়াও একইভাবে একই কাজ করেছিল। বুদ্ধিজীবী হত্যার সাথে জড়িত সেই নিজামী-মুজাহিদদের মন্ত্রী করে তাদেরকে পুরস্কৃত করেছিল। তাদের গাড়ীতে জাতীয় পতাকা লাগানোর সুযোগ করে দেয় খালেদাা জিয়া, এ থেকে বুঝা যায় বেগম জিয়া বঙ্গবন্ধু জাতীয় চার নেতা এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় প্রত্যক্ষ ভাবে জরিত। এবং তৎকালিন হাওয়া ভবন থেকে তারেক রহমান সরাসরি মনিটরিং করেছিল,। যা সে সময়ের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তুৎফর জামান বাবর সাবেক বিএনপি মহাসচিব আব্দুল মান্নান ভুইয়া কে বলছিলেন আর বিএনপি করা যাবে না তারেক রহমানের জন্য, তখন মান্নান ভুইয়া বলেছিলেন জিয়া একটা অমানুষ জন্ম দিয় গিয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে যেহেতু আমাদের অনেক রকম কর্মসূচি ছিল, করোনাভাইরাসের কারণে সব কর্মসূচি আমরা বাস্তবায়ন করতে পারিনি। কিছু ডিজিটাল পদ্ধতিতে করেছি। তবে আমরা সিদ্ধান্ত নিয়েছি, এই জন্মশতবার্ষিকীতে আমাদের লক্ষ্য থাকবে একটি মানুষও গৃহহারা থাকবে না, ইতিমধ্যে আমাদের সরকার গৃহহীনদের ঘড় করে দেওয়া শুরু করেছে এ প্রকল্প অব্যাহত থাকবে।

তিনি বলেন,, বাংলাদেশের মানুষ যাতে খাদ্যে কষ্ট না পায়, চিকিৎসা সেবা পায় তাদের জীবনটা যাতে অর্থবহ হয় সেই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। জাতির পিতার স্বপন ছিল বাংলার মানুষের খাদ্য, বাসস্থান, চিকিৎসা, শিক্ষাসহ যাবতীয় সুযোগ সুবিধা দিবেন, আমি চেষ্টা করছি জাতির পিতার বাস্তব রুপ দিতে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD