1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

একজন সম্মুখ যোদ্ধা BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হকের করোনা জয়-

  • Update Time : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

নিউজডেক্সঃ- আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক, সভাপতি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, সাবেক সহসম্পাদক কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ। তিনি বলেন সমস্ত প্রসাংশা একমাত্র আল্লাহ্ তায়ালার যিনি আসমান জমিন সহ সারা জাহানের মালিক আমাদের সৃষ্টি কর্তা পালন কর্তাসহ সবকিছুই তার হাতে, আলহামদুলিল্লাহ্ করোনার মত ভয়ানক রোগ থেকে একমাত্র সেই আল্লাহ্ ও আপনাদের সবার নেক দোয়ায় আমি এখন করোনামুক্ত’।

গত জুলাই মাসের ৫ তারিখ বিকাল থেকে আমি অসুস্থ অনিভব করি, পরদিন ৬ জুলাই ডাক্তারের কাছে, ডাক্তার আমার সব কথা শোনার বলে আপনার করোনা নেই, এটা স্বাভাবিক জ্বর চিন্তা করবেন ঔষুধ গুলি নিয়মিত করুন সুস্থ হয়ে উঠবেন, কিন্তু ঔষুধ খাওয়ার পর আমার শারীরিক পরিস্থিতির কোন উন্নতি হয়না, শুধু ডাক্তারের কাছে গেলে ঔষুধ লিখে দেয়, আমার শরীর আর খারাপ হতে থাকে কিছু খেতে পারিনি, ১৬ দিন আমি ভাত, রুটি কোন কিছু খেতে পারতাম না। জ্বর, সর্দি, কাশি, শাস কষ্ট, বুকে ব্যাথা, পাতলা পায়খানা সাথে বমি, তারপর ২১শ জুলাই আবার ডাক্তার কে দেখাই তখন আমার শরীরে অক্সিজেন ৯৪ % যা অতি খারাপ লক্ষন, সেদিন ডাক্তার আমাকে চেকআপ করতে অন্য হাসপাতালে পাঠায়। সেই হাসপাতালে নতুন করে পরীক্ষা করালে আমার করোনা পজেটিব পায়।

আসলে আমি বেচে থাকবো এ আশা আমি হারিয়ে ফেলেছিলাম, রাতে ভয়ে ঘুমাতে যেতাম নয়, সারা বসে আল্লাহ্ কে ডাকতাম আর অপেক্ষা করতাম কখন সকাল হবে।

এভাবেই আমার রাত দিন কাটত। পরবর্তীতে জুলাই মাসের ২৫ তারিখ আমাকে হাসপাতালে ভর্তি করে, হাসপাতালে বেশির ভাগ সময় আমাকে অক্সিজেন ও স্যালাইন দিয়ে রাখত।

তারপর আস্থে আস্তে সুস্থ হতে শুরু করি, তবে আমি সব সময় আদা, লেবু,দারচিনি, লং, এলাজ, তেজপাতা দিয়ে চা করে খেতাম এবং ভাপ নিতাম নাকে মুখে, সর্বপরি আল্লাহ্ মেহেরবান, তার দয়ায় আমার জীবন কে ফিরিয়ে দিয়েছেন এজন্য আমি তার দরকার কোটি কোটি শুকরিয়া আদায় করি এবং প্রার্থনা করি দুনিয়ার সকল মানব জাতি কে এ মহামারী করোনার ছোবল থেকে হেফাজত করুন আমিন। সেই সাথে আপনাদের প্রতি অনুরোধ করোনায় আক্রান্ত হলে ভেঙ্গে পরবেন না, বুকেে সাহস রাখুন, সাহসিকতাই করোনা থেকে বাচার একমাত্র পথ, সাহস হারালে স্টক করতে পারেন হাসপাতালে ডাক্তারাা এমনটাই সব সময় বলতেন। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এ প্রত্যাশা মহান আল্লাহর কাছে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD