1. bd439364@gmail.com : BD FARIDPUR 24 : BD FARIDPUR 24
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার***
প্রধান খবর
করোনায় কারণে যে সংকট সৃষ্টি হয়েছে, একসাথে মোকাবেলা করতে হবে -শেখ হাসিনা। BOBPL সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক করোনা থেকে নিজে বাচুন অন্যকে বাচাতে এগিয়ে আসুন। রাসুলুল্লাহ সাঃ,র জীবনি নিয়ে সংক্ষিপ্ত কিছু প্রশ্ন উত্তর। পবিত্র আশুরা সংক্ষিপ্ত বিবরণ আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক,। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এক অবিচ্ছেদ্য অংশ। ১৯২০-১৯৭৫-১৫ আগষ্ট পর্যন্ত বঙ্গবন্ধু,র কৃতিত্ব। বঙ্গবন্ধুর জুলিও কুরি পুরস্কার বঙ্গবন্ধু ঘোষিত বাঙালীর মুক্তির সনদ-৬ দফা ভাষা আন্দোলন বঙ্গবন্ধু। ২১-ফেব্রুয়ারী ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর বলিষ্ঠ ভুমিকা। টুঙ্গিপাড়ার মুজিব কি ভাবে বঙ্গবন্ধু এবং জাতির পিতা হলেন জানুন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় শতভাগ বিদ্যুৎ।

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ জাতির জনক বঙ্গবন্ধুর সময়ের আওয়ামী লীগ চায়-

  • Update Time : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগের কার্যনির্বাহী সভাপতি আলহাজ্ব শেখ মোঃ ফজলুল হক বলেছেন আমি এবং আমার হাতে গড়া সংগঠন জাতির জনক বঙ্গবন্ধুর সেই আওয়ামী লীগ চায়,। কোন প্রকার হাইব্রিড বিএনপি জামাত শিবিরের অনুচর দিয়ে আওয়ামী লীগ চাইনা। আজ অনেক নেতাদের কথা শুনলে হাসি পায়, আওয়ামী লীগের হাইব্রিড নিয়ে কথা বলেন, সুদ্ধি অভিযান চালাবেন কিন্তু কবে কখন এ গল্প শুনে শুনে আর শুনতে মন চায় না। আদৌও কি সুদ্ধি অভিযান হবে, ‘আমি মনে করি হবেনা কারণ সত্যিকারে যদি সুদ্ধি অভিযান হয়, তাহলে আওয়ামী লীগের অনেক রাঘোব বোয়াল ধরা পরবে, এজন্য জাতির জনক বঙ্গবন্ধুর নিবেদিত কর্মীদের শান্তনা স্বরুপ এ কথা গুলি মিডিয়া বা নিউজে প্রচার করা হয়,।

আসলে হাইব্রিড দলে আসলো কি কর্মীদের মাধ্যমে না ঐ সব নামধারী বড় নেতাদের মাধ্যমে, অনুরোধ করবো এসব মাঠে ময়দানের বক্তৃতা বন্ধ করুন বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করুন। আপনারা কেন্দ্রীয় ও মাঠ পর্যায়ের বড় নেতারা ভালো হয়ে যান, তাহলে দলে কোন হাইব্রিড, বিএনপি, জামাত শিবিরের অনুচর আসতে পারবনা।
সত্য কথাটা বলতে হয়, যতদিন প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন, ততদিনে দলে কোন হাইব্রিড কাউয়া কোকিলের অর্বিভাব ছিল না, ১৯৮৪ থেকে ছাত্র লীগের রাজনীতি করি অনেক সাধারণ সম্পাদক বড় ভাইদের দেখেছি, প্রয়াত সাধারণ সম্পাদক এবং রাষ্টপতি জিল্লুর রহমান সাহেব, প্রয়াত আঃ জলিল সাহেব, প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম সাহেব, তখন আগাছা মার্কা আওয়ামী লীগে ছিল না,।
আর এখন পরগাছা আগাছার জন্য আসল বঙ্গবন্ধুর সৈনিকরা কোণঠাসা তাদের কথা শোনার কেউ না, বা শুনলে ও অবমুল্যায়ন ছাড়া কিছু পায় না।


এ সংস্কৃতি হতে পরিত্রান পেতে কেন্দ্রীয় বড় নেতাদের পরিবর্তন অবশ্যক, তাহলেই আবার বঙ্গবন্ধুর সেই আওয়ামী লীগে ফিরে আসা সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা একমাত্র আপনি সরাসরি হস্তক্ষেপ করলে বাংলাদেশ আওয়ামী লীগ আবার সে প্রাণ ফিরে পাবে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© All rights reserved 2020 bobplonlinenews
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD